জয় দিয়ে মিশন শুরু বাংলাদেশের

১২ বলে দরকার ১১। হাতে ২ উইকেট। শ্রীলঙ্কার জমিয়ে তোলা খেলা বাংলাদেশের করে দেন দাসুন শানাকা। বাংলাদেশের চিন্তাও দূর করে দেন তিনি। ১৯তম করতে এসে প্রথম বলটাই করেন ফুলটস। ফুলটস পেয়ে অনায়াসে ছক্কা মেরে ম্যাচ হাতে নিয়ে নেন মাহমুদউল্লাহ। বাকি রান নিতে আর সমস্যা হয়নি বাংলাদেশের। জয় এসেছে ২ উইকেটে। এই জয়ে সুপার এইটে যাওয়ার আশা এখন বেশ চওড়া। 

শ্রীলঙ্কাকে ১২৪ রানে আটকেও রান তাড়ায় কঠিন পরিস্থিতিতে পড়েছিলো বাংলাদেশ। ৬ রানে ২ ও ২৮ রানে পড়ে যায় ৩ উইকেট। লিটন দাসের দায়িত্বশীল ব্যাটিং ও তাওহিদ হৃদয়ের ঝড়ে পরে ম্যাচ নিজেদের দিকে নিতে থাকে লাল সবুজের প্রতিনিধিরা। এই দুজনের জুটিতে ৩৮ বলে আসে ৬৪। তাদের বিদায়ের পর আবার তৈরি হয় কঠিন অবস্থা। নুয়ান তুশারার তোপে চাপে পড়া বাংলাদেশ অবশ্য ঠিকই তীরে ভিড়িয়েছে তরি।

স্কোরঃ

শ্রীলঙ্কা: ২০ ওভারে ১২৪/৯ (নিসাঙ্কা ৪৭, কুশাল ১০, কামিন্দু ৪, ধানাঞ্জয়া ২১, আসালাঙ্কা ১৯, হাসারাঙ্গা ০, ম্যাথিউস ১৬, শানাকা ৩, থিকশানা ০, পাথিরানা ০*, থুশারা ০*; তানজিম ১/২৪, সাকিব ০/৩০, তাসকিন ২/২৫, মুস্তাফিজ ৩/১৭, রিশাদ ৩/২২, মাহমুদউল্লাহ ০/৪)

বাংলাদেশ:১৯ ওভারে ১২৫/৮ (তানজিদ ৩, সৌম্য ০, লিটন ৩৬, শান্ত ৭, হৃদয় ৪০, সাকিব ৮, মাহমুদউল্লাহ ১৬*, রিশাদ ১, তাসকিন ০, তানজিম ১*; ধানাঞ্জয়া ***, থুশারা ৪/১৮, থিকশানা ০/২৫ হাসারাঙ্গা ২/৩২, পাথিরানা ১/২৭, শানাকা ০/১১

অবশেষে ২ উইকেটের জয় পেল বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *