রাজকুমারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে ক্লান্ত জাহ্নবী! 

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবির জন্য দীর্ঘ দিন ধরে প্রস্তুতি নিতে হয়েছে অভিনেত্রী জাহ্নবী কপূরকে। সম্প্রতি ছবির ‘স্পেশ্যাল স্ক্রিনিং’ শেষ হয়েছে।

ছবিতে রয়েছে রাজকুমার-জাহ্নবী জুটির ঘনিষ্ঠ দৃশ্যও। সম্প্রতি একটি চ্যাট শোয়ে রাজকুমারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে কথা বলেন জাহ্নবী।ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় দু’জনই ক্লান্ত ছিলেন।

তাঁর কথায়, ‘‘আমার আর রাজের ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং-এর বেশির ভাগ সময়ই আমরা খুব ক্লান্ত ছিলাম। এক দিন টানা ২০ ঘণ্টা শুটিং হয়। সে দিনই ছিল আমাদের প্রথম ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং। আমাদের নিজেদের মৃত বলে মনে হচ্ছিল।এর পরেও প্রেমে পড়ার অভিনয় করতে হয়েছিল। প্রথম চুম্বনের অনুভূতি ফুটিয়ে তুলতে হয়েছিল। কিন্তু মনে হচ্ছিল, ভিতর থেকে আমরা মরে যাচ্ছি।’’

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে এক উঠতি ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী।চরিত্রটির জন্য অতিরিক্ত পরিশ্রম করতে হয়েছে অভিনেত্রীকে। অতিরিক্ত পরিশ্রমের কারনে কাঁধের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল জাহ্নবীর।জাহ্নবী নিজেই এক সাক্ষাৎকারে জানান, খেলাধুলো নিয়ে কোনও জ্ঞান নেই তাঁর। এমনকি কোনও দিন খেলাধুলো করার অভ্যেসও নেই। 

জাহ্নবী-রাজকুমার ছাড়াও এই ছবিতে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজেশ শর্মা, কুমুদ মিশ্র, জ়রিনা ওয়াহাব ও পূর্ণেন্দু ভট্টাচার্য। ৩১ মে মুক্তি পাচ্ছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

সোর্সঃআনন্দ বাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *